স্টাফ রিপোর্টার: যশোরের কেশবপুরে মাহে রমজান উপলক্ষে রনি ট্যুরস এন্ড ট্রাভেলস এর স্বত্বাধিকারী আলতাপোল গ্রামের মেহেদী হাসান রনির ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ৫ই রমজান (শনিবার) বাদ আসর পৌর শহরের কেশবপুর শিশু সদন (এতিমখানা), কোমরপোল হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা ও বুড়িহাটি হাফিজিয়া মাদ্রাসা ও নুরানীয়া এতিমখানার প্রায় ২০০ জন শিক্ষার্থীদের মাঝে ওই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

রনি ট্যুরস এন্ড ট্রাভেলস এর স্বত্বাধিকারী মেহেদী হাসান রনি বলেন, মাহে রমজান উপলক্ষে আমার ইচ্ছা ছিলো আশেপাশের সকল এতিমখানার শিক্ষার্থীদের একদিন ইফতার করাবো। সেজন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এতিম বাচ্চাদের হাতে ইফতার সামগ্রী তুলে দিতে পেরে আমি খুবই আনন্দিত এবং এতিম বাচ্চারা ইফতার পেয়ে খুবই খুশি হয়েছেন। আগামীতে আমার এমন কার্যক্রম অব্যাহত থাকবে। সমাজের বিত্তবান ও সম্পদশালী মানুষগুলোর প্রতি সবিনয়ে অনুরোধ করছি মানবতার হাতটি বাড়িয়ে গরীব, অসহায় ও এতিমদের পাশে দাঁড়ানোর জন্য।

এসময় উপস্থিত ছিলেন, ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, সিদ্দিকুর রহমান, বোরহানুল ইসলাম, রবিউল ইসলাম, রায়হান গাজী, আশিকুজ্জামান বাধন, মোহামিন হাসান হৃদয় প্রমুখ।